ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

‘সরকার বিচার বিভাগকে ব্যবহার করছে’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬, ৩১ মে ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার নিজেদের খেয়াল খুশি মতো ইচ্ছাপূরণের জন্য বিচার বিভাগকে ব্যবহার করছে।  

আজ বৃহস্পতিবার দুপুরে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর কারওয়ান বাজারে গরিব ও দুস্থদের মধ্যে পোশাক বিতরণ করেন নজরুল ইসলাম খান। পোশাক বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

সম্প্রতি শীর্ষ সন্ত্রাসী জোসেফের রাষ্ট্রপতির ক্ষমা পাওয়া প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, ‘জোসেফ সাহেব মুক্তি পেয়েছেন, যেহেতু তিনি ছাত্রলীগের সঙ্গে যুক্ত ছিলেন, শুধু মুক্তি না, তিনি বিদেশে চিকিৎসার সুযোগও পাবেন। আর খালেদা জিয়া, যিনি এ দেশের সবচেয়ে জনপ্রিয় মানুষ, তার জামিনের আবেদন শুনানি খালি আজ না কাল, কাল না পরশু করে তাকে যত বেশিদিন পারা যায় জেলখানায় রাখা হচ্ছে। তিনি যেন এতই অসুস্থ হন যাতে তিনি নির্বাচনে অংশ নিতে না পারেন। আর আমাদের সবচেয়ে দুর্ভাগ্য আমাদের যে সরকার তার এই ইচ্ছাপূরণের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে আমাদের দেশের বিচার বিভাগকে।’

নজরুল ইসলাম খান বলেন, সরকারের মূল লক্ষ্য খালেদা জিয়াকে ছাড়া আগামী নির্বাচন করা। তাই নানা কৌশলে তার জামিন আটকে দেওয়া হচ্ছে, অন্যদিকে দলীয় বিবেচনায় ছেড়ে দেওয়া হচ্ছে শীর্ষ সন্ত্রাসীদের।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি